অবসরে মাহমুদউল্লাহ, পেলেন সতীর্থদের গার্ড অব অনার

0
29

সবাইকে অবাক করে টেস্ট থেকে অবসর নিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার এমন সিদ্ধান্তে অবাক করেছে জিম্বাবুয়ের হারারেতে যাদের সঙ্গে আছেন, সেই টিম ম্যানেজমেন্টকেও!

আজ টেস্টের শেষ দিন সকালে হারারে স্পোর্টস ক্লাব মাঠে নামার সময় মাহমুদউল্লাহ পেলেন সতীর্থদের গার্ড অব অনার। টেস্ট ক্রিকেটে আজই হতে যাচ্ছে তাঁর শেষ দিন।

মাঠে থাকা সবার জন্যই বড় চমক হয়ে এসেছে দৃশ্যটা। দল মাঠে নামার আগে বাংলাদেশ দলের ক্রিকেটারেরা মাঠের পাশে সারি বেঁধে মুখোমুখি দাঁড়ালেন। তাদের করতালির মধ্য দিয়ে হেঁটে মাঠে ঢুকলেন মাহমুদউল্লাহ। এরপর তার পিছু পিছু অন্যরা।

জানা গেছে, হারারে টেস্টের তৃতীয় দিনের খেলা শেষ হওয়ার পর ড্রেসিংরুমে মাহমুদউল্লাহ সতীর্থদের নিজের অবসরের কথা জানান। রোববার পঞ্চম দিন সকালে সতীর্থরা তাকে গার্ড অব অনার দিয়েছেন। ড্রেমিংরুম থেকে মাঠে প্রবেশের পথে তামিম, সাকিব, মুমিনুল, লিটনরা দুই পাশে দাঁড়িয়ে তাকে সম্মান জানান। মাহমুদউল্লাহ হাসিমুখে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

হারারেতে টেস্ট শুরু হওয়ার পর যখন বাংলাদেশের ব্যাটিংয়ের অবস্থা চরম পর্যায়ে খারাপ, তখনই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলেন রিয়াদ। খেললেন ক্যরিয়ার সেরা ইনিংস। ১৫০ রানে অপরাজিত থেকে যান তিনি।

LEAVE A REPLY