1. poroshbangla@gmail.com : admin :
  2. info@sonalibanglatv.com : sonalibanglatv :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

মানবতার কল্যাণে এগিয়ে চলা সেচ্ছাসেবী সংগঠন আলোর দিশা এর শীত বস্ত্র বিতরণ কর্মসূচি ২০২১

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৯৫ Time View

২০১৮ সালের ৩১ শে আগষ্ট রোজ শুক্রবার জন্ম হয় এই সংগঠন এর, এরপর থেকেই একের পর এক মানবতার এক অন্য রকম উদাহরণ সৃষ্টি করেছেন, রাজবাড়ী জেলার সেচ্ছাসেবী সংগঠন আলোর দিশা। মানব সেবাই পরম ধর্ম, এই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তারা, আজ ৮/১/২০২১ রোজ শুক্রবার ছিলো সংগঠনটির শীত বস্ত্র বিতরণ কর্মসূচি, উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন,সংগঠন এর সভাপতি সাগর বিশ্বাস।

তার বক্তব্যের মাধ্যমে সে কৃতজ্ঞতা প্রকাশ করেন মহান সৃষ্টিকর্তার প্রতি। আরও কৃতজ্ঞতা প্রকাশ করেন আলোর দিশার উদ্যোগতা মাসুদ রানা সহ, সংগঠন এর সকল নেত্রী বৃন্দ ও সদস্য বৃন্দের প্রতি। তিনি আরও বলেন, প্রতিটি সেচ্ছাসেবী সংগঠন এর মধ্যে আলোর দিশা মানবতার এক অন্যতম উদাহরণ। শুধু মাত্র কিছু তরুণ প্রজন্মের মানবতার সৈনিক দের উদ্যোগে সমাজের বুকে মানবতার এক উদাহরণ রচনা করেছেন আলোর দিশা। আমাদের এই ভালোবাসার পরিবার এর জন্ম প্রায় তিন বছর, এর মধ্যে আমরা শতশত ব্যাগ রক্তদান করেছি জরুরি মুহূর্তে অসুস্থ রুগীর জন্য, এবং সেটা শুধু রাজবাড়ী তে ই নয় ঢাকা বিভাগের বিভিন্ন জেলায়।

রক্তদানের পাশাপাশি আমরা অসহায় মানুষের চিকিৎসার ব্যবস্থা করেছি একাধিক, শতাধিক শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি, খাতা কলম, স্কুল ড্রেস, এবং নগত টাকা সহ বিভিন্ন সহযোগিতা। দরিদ্র পরিবারের কন্যা সম্প্রদানে করেছি নগত আর্থিক সহযোগিতা, প্রাকৃতিক দূর্যগ এবং পাবনে, বাজার সামগ্রিক ও বস্ত্র সহ বিভিন্ন সহযোগিতা তুলে দিয়েছি মানুষের হাতে, এসময় সাগর বিশ্বাস রক্তদান নিয়ে আরও বিশেষ আলোচনা করে বলেন যে, রক্তদান প্রকৃতির বুকে এমন এক ভাতৃত্বের উদাহরণ যা অন্য কোনো দাণে নেই, রক্তদান ই বলে দেয় যে সবার ওপরে মানুষ সত্য তাহার ওপরে কিছু নেই, কারণ আজ অব্দি আমার কাছে কেউ একজন হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান, এর রক্ত খুঁজতে আসে নি, এসেছে একজন মানুষের রক্ত খুঁজতে, জীবন সংকট মুহূর্তে মানুষ যদি ভেদাভেদ ভুলে যেতে পারে, তবে অন্য সময় কেনো নয়, তাই জাতি, বর্ণ, ধর্ম, বিভেদ না করে মানবিকতার ছায়ায় সবাই এগিয়ে আসুন, নিজে রক্তদান করুন অন্যকে উৎসাহ প্রদান করুন, বলা তো যায় না, বিপদ কখন কার দুয়ারে উপস্থিত হয়,

এসময় আরও বক্তব্য রাখেন সংগঠন এর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হোসেন,কোষাধ্যক্ষ আসাদুজ্জামান সহ অন্যান্ন নেত্রী বৃন্দ, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক রিমন খান, যুগ্ম দপ্তর সম্পাদক বাসার খান,সাবেক প্রচার সম্পাদক সাব্বির হাসান, নারী সদস্য সাবিনা ইয়াসমিন,আশিকুর রহমান, অয়ন বর্মন, ইত্যাদি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved Sonali Bangla Tv  2020
Develper By : Porosh Network Ltd