1. poroshbangla@gmail.com : admin :
  2. info@sonalibanglatv.com : sonalibanglatv :
শনিবার, ১৫ মে ২০২১, ১২:২৮ অপরাহ্ন

সিরাজগঞ্জে পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট প্রত্যাখান

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

ভোট কারচুপি ও কেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকায় ভোট দেয়ার অভিযোগ এনে সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাইদুর রহমান বাচ্চু ভোট প্রত্যাখান করেছেন। শনিবার (১৬ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টায় শহরের ইবি রোডস্থ জেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি ভোট প্রত্যাখানের ঘোষণা দেন।

এ সময় সাইদুর রহমান বাচ্চু অভিযোগ করেন, ভোট শুরুর সঙ্গে সঙ্গেই প্রতিটি কেন্দ্রে দখল করে আওয়ামী লীগ সমর্থকরা। তারা ভোটারদের প্রকাশ্যে ভোট দেখাতে বাঁধ্য করে। সাধারণ ভোটারদের বাঁধা দেয়। এছাড়া প্রতিটি কেন্দ্রে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, শহরের বীনা পানি, রহমতগঞ্জ, মাহমুদপুর, গৌরি আরবান, সালেহা ইসহাক, গয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ রজব আলী কলেজ কেন্দ্র প্রকাশ্যে নৌকায় ভোট মেরেছেন আওয়ামী সমর্থিত নেতাকর্মী। এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা চেয়েও তিনি পাননি। এ কারণেই সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট প্রত্যাখান করেছি।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম খান, হারুন অর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved Sonali Bangla Tv 2020 - 2021
Develper By : Porosh Network Ltd